• ক্যাম্পাস

    ইবিতে ‘আবৃত্তি আবৃত্তি’র নেতৃত্বে/ নীলা-হায়াত

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ৩:৩৮:১৮ প্রিন্ট সংস্করণ

    ইবি প্রতিনিধি॥

    ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আবৃত্তি বিষয়ক সাংস্কৃতিক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র নতুন কমিটিতে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাইমা পারভীন নীলাকে সভাপতি ও উন্নয়ন অধ্যায়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হায়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটির অনুমোদন দেয়া হয়।

    মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, সবেক সভাপতি নুরুল্লাহ মেহেদীর ও সম্পাদক হায়াতে জান্নাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

    ১৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থনৈতিক সম্পাদক জান্নাতুল ফারজানা, দপ্তর সম্পাদক দীপেন রায়, অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানি, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা, কার্যনির্বাহী সদস্য তাসফিয়া সাফ্ফাত, আবদিম মুনিব, সামিহা খান চৌধুরী।

    এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে টিএসসিসির ১১৬ নম্বর কক্ষে সংগঠনেনবীন বরণ ও প্রবীন বিদায়ের আয়োজন করা হয়। নওশীন পর্ণিনী সুম্মার সঞ্চালনায় ছিলেন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন।

    সংগঠনের সাধারণ সম্পাদক হায়াতে জান্নাত বলেন, আমি দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলাম। আমার কাছে এটা অনেক বড় দায়িত্ব। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব সংগঠনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার।

    সংগঠনের সভাপতি নাইমা পারভীন নীলাক বলেন, আমি পদকে কখনোই প্রাধান্য দেইনি। আমি যখন এই সংগঠনে যোগ দান করি তখন ছিলাম অনুষ্ঠান বিষয়ক সম্পাদক। ধাপে ধাপে কাজ করে আজকে আমি সভাপতি হিসেবে এসেছি।

    কাজ পেরেছি বলেই আমি আজ এ পদে এসেছি। এতদিন সংগঠন যে জায়গায় ছিল সে জায়গা থেকে অনেকটা ভালো অবস্থানে উঠে এসেছে এবং আগামীতে আমি আরও ভালো কিছু করবো আমার কমিটি মেম্বারদের সাথে নিয়ে। এটা আমার দৃঢ় প্রত্যয়।

    এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ