• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    ঈদগাঁও উপজেলা তাঁতী লীগের কমিটি অনুমোদন

      প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২৩ , ৩:১৫:৫৫ প্রিন্ট সংস্করণ

    রিয়াজ উদ্দীন রিয়াদ, ঈদগাঁও, কক্সবাজার ৷৷ 

    কক্সবাজারের ঈদগাঁওতে জহির আহমদকে আহবায়ক ও জনি পালকে সদস্য সচিব ও ইমরান কক্সিকে যুগ্ন আহবায়ক করে নবগঠিত ঈদগাঁও উপজেলা তাঁতী লীগের নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

    বুধবার (৬ডিসেম্বর ) কক্সবাজার জেলা তাঁতী লীগের সভাপতি মোঃ আরিফুল মওলার ও সাধারণ সম্পাদক হারন আর রশিদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১১ সদস্য বিশিষ্ট ঈদগাঁও উপজেলা তাঁতী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

    আহ্বায়ক জহির উদ্দিন,যুগ্ম আহ্বায়কমোঃ ইমরান (কক্সি),যুগ্ম আহ্বায়কজাহাঙ্গীর আলম,যুগ্ম আহ্বায়ক সত্যজিৎ দাশগুপ্তা,যুগ্ম আহ্বায়কনুরুল আজিম, সদস্য সচিব জনি পাল, সদস্য সনজয় দে,সদস্য আবদুল হামিদ,সদস্য মনজুর আলম,সদস্য ইসা রহিম উল্লাহ,সদস্য আব্দুল বাজেদ,

    নবনির্বাচিত সদস্য সচিব জনি পাল বলেন, “বাংলাদেশ তাঁতী লীগের গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী আলাপ-আলোচনা শেষে জেলা তাঁতী লীগের সভাপতি মোঃ আরিফুল মওলার ও সাধারণ সম্পাদক হারুন আর রশিদের অনুমোদনে ১১ বিশিষ্ট ঈদগাঁও উপজেলা তাঁতী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

    পাকিস্তান আমলে ১৯৬৫ সালে পূর্ব পাকিস্তান তাঁতী সমিতির নামে যাত্রা শুরু হয়েছিল আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির, এরপর বাংলাদেশ তাঁতী সমিতি হয়ে ২০০৩ সালে বাংলাদেশ তাঁতী লীগ করা নাম হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ