• নির্বাচন

    ঈদগাঁও উপজেলা নির্বাচনে সাধারণ মানুষের পছন্দের শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ৫:৩৬:০৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও৷৷ 

    গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতে শুরু হয়েছে উপজেলা নির্বাচন নিয়ে সাধারণ মানুষের আলোচনা। আর এ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় জমে উঠেছে প্রচার প্রচারনা।

    বিশেষ করে ঈদগাঁও উপজেলায় সাধারণ মানুষ ও আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্ভাব্য প্রার্থীকে নিয়ে চায়ের কাপে আলোচনার ঝড় তুলেছে। তবে আওয়ামী লীগ ও সাধারণ মানুষের পছন্দের শীর্ষে রয়েছে মক্কা প্রবাসী আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম ।

    সম্প্রতি জেলার ঐতিহ্যবাহী বাণিজ্যিক কেন্দ্র ঈদগাঁও বাজারসহ ৫টি ইউনিয়নের গ্রামের অলিতে-গলিতে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে সমর্থকদের সামসুল আলমের ব্যানার আর পোস্টার যেন চোখে পড়ার মতো।

    তিনি নানান সময়ে সুখে-দু:খে ও আপদে বিপদে ঈদগাঁওবাসীর পাশে ছিলেন। উপজেলা পরিষদ নির্বাচনে এবার হয়তো শেষ চমক দেখাতে পারেন প্রবাসী এই আওয়ামী লীগ নেতা। এমনটি মন্তব্য করেন বৃহৎ এলাকার গ্রামীণ জনগণের সাধারণ মানুষ।

    উপজেলা নির্বাচন নিয়ে চেয়ারম্যান পদপার্থী শামসুল আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে জানান আমি দির্ঘদিন যাবত প্রবাসে আছি আমি প্রবাসে থেকেও ঈদগাঁও উপজেলার সাধারণ মানুষের পাশে ছিলাম, আরো বৃহৎ আকারে উন্নয়ন করার জন্য এবং নতুন ঈদগাঁও উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করার জন্য এলাকাবাসীর দোয়া আর সমর্থন ও সহযোগিতা চায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ