• রাজনীতি

    দেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে// ইন্জি.মোশাররফ হোসেন

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২২ , ১:১১:০৭ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশনায় কক্সবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

    মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার সময় সমুদ্রের পাশ ঘেষে তৈরি হওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মাঠে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

    কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ইন্জি. মোশাররফ হোসেন এমপি।

    উদ্বোধনী বক্তব্যে মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশ এখন শেখ হাসিনার দেখানো পথে চলছে। আমরা যারা এইখানে উপস্থিত হয়েছি সকলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী। আমরা এখন শেখ হাসিনার ভ্যান গার্ড হিসেবে কাজ করছি। শেখ হাসিনার হাতেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

    প্রধান অতিথির বক্তব্য রাখেন (ভারচ্যূয়াল) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল হক। তিনি বলেন, আমরা সবাই শেখ হাসিনার জন্য কাজ করে যাচ্ছি। আমাদের দরকার দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা আগামীবার সংসদ নির্বাচনে বিপুল আসনে নির্বাচিত করা।

    তিনি আরো বলেন, আপনারা সবাই নৌকা ভালোবাসেন এবং সবার আগে ভালোবাসেন বঙ্গবন্ধুকে। আপনারা বঙ্গবন্ধুর কথা শুনলে, বঙ্গবন্ধুর কণ্যার কথা শুনতে দিনের পর দিন অপেক্ষায় থাকেন তা গত ৭ডিসেম্বর দেখেছি।
    আগামীতেও আপনারা শেখ হাসিনার কর্মী হিসাবে আজীবন পাশে থাকবেন সে আশা সকলের কাছে।

    প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।
    তিনি তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত দেশে পরিণত করেছে। মানুষের মাথা পিছু আয় বেড়েছে। দেশের সকল জায়গায় উন্নয়ন হয়েছে। সবচেয়ে বেশি উন্নত হয়েছে আপনাদের কক্সবাজারে।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার নওফেল চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুবির নন্দি রায়, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

    কক্সবাজার জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বক্তব্য ও শোক প্রকাশ করেন সংস্কৃতি বিষয়ক সম্পাদক এড. তাপস রক্ষিত। জেলার সকল সিনিয়র নেতৃবৃন্দের মৃত্যুর শোক প্রকাশ করার জন্য সকল নেতাকর্মীদের দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের লিখিত সাংগঠনিক বক্তব্য পেশ করার পর বক্তব্য রাখেন কক্সবাজার জেলার সিনিয়র নেতৃবৃন্দ ও কক্সবাজার পৌরসভার সভাপতি, সম্পাদক এবং সকল উপজেলার সভাপতি সম্পাদকগন।

    সম্মেলনের ১ম অধিবেশন সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয়।
    বিকাল ৪টার সময় ২য় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হবে। সে সাথে কক্সবাজার জেলার সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ