• অভিযান

    নীলফামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ১১:৩৮:৩৬ প্রিন্ট সংস্করণ

    নবিজুল ইসলাম নবীন,নীলফামারী প্রতিনিধি।

    নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সৈয়দপুর উপজেলার কামারপুকুরের ইনতেফা বালাইনাশক অফিসের সামনে রংপুর-সৈয়দপুর মহাসড়কের গাঁজা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

    ৯ই এপ্রিল রবিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলার পরিদর্শক মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে সকাল ৮টায় একটি অভিযানকারী দল নীলফামারী জেলার সৈয়দপুর থানাধীন কামারপুকুর নামক স্থানে ইনতেফা বালাইনাশক অফিসের সামনে রংপুর-সৈয়দপুর মহাসড়কের ওপর খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঠাকুরগাও গামী শান্তি পরিবহন যার নাম্বার ঢাকা মেট্রো-ব-১৪-৭১৬৯ যাত্রীবাহী বাস তল্লাশী করে মাদক ব্যবসায়ী মোঃ মামুন (৩৫) পিতা-মোঃ মনজু, মাতা- মোছাঃ কাঞ্চন, সাং-ধামগড়, ডাকঘর- ১নং ঢাকেশ্বরী, থানা- বন্দর, জেলা- নারায়নগঞ্জ নিজ হেফাজতে রক্ষিত একটি শপিং ব্যাগে প্লাস্টিক ও স্কচটেপ দ্বারা মোড়ানো গাজার ২টি পোটলা যার মোট ওজন ০২ (দুই) কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

    একই স্থানে সকাল ৯ টায় চট্টগাম থেকে ছেড়ে আসা পঞ্চগড় গামী হানিফ পরিবহন নাম্বার ঢাকা মেট্রো ব- ১৫-২৯৬৬ যাত্রীবাহী বাস তল্লাশী করে আসামী পিন্টু বর্মন (২০) পিতা-সুকোমল বর্মন, মাতা- জোসনা রানী, সাং-আমলাহার, ১নং অলইসালশিড়ি ইউপি, থানা- বোদা, জেলা- পঞ্চগড় এর হেফাজতে রক্ষিত একটি ট্রাভেল ব্যাগের ভিতর প্লাস্টিক ও স্কচটেপ দ্বারা মোড়ানো কালো পলিথিন ব্যাগে ০৫ (পাঁচ) টি গাঁজার পোটলা, ওজন ১০ কেজি ৩২৫ গ্রাম (দশ কেজি তিনশত পঁচিশ গ্রাম (পলিথিনসহ) গ্রেফতার করা হয়।

    উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা। অতপর পরিদর্শক মো: শফিকুল ইসলাম এবং উপ-পরিদর্শক জায়েদ আল জাফরী বাদী হয়ে আসামীদ্বয়ের বিরুদ্ধে সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে ২টি নিয়মিত মামলা দায়ের করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ