• নির্বাচন

    নেত্রকোণা- ১ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন গোলাম রব্বানী

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ১০:১১:৪৪ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধিঃ

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৭ নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন গোলাম রব্বানী সোমবার (২৭ নভেম্বর) বিকেলে দলেটির চেয়ারম্যান বনানী কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন মহাসচিব মুজিবুল হক চুন্নু।

    এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী গত ২০ নভেম্বর থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে (জাপা)। ২৩ নভেম্বর ছিল ফরম বিক্রির শেষ দিন। পরে তা শুক্রবার (২৪ নভেম্বর) বিকেল পর্যন্ত বাড়ানো হয়।

    গােলাম রব্বানীর নাম ঘােষনার পরে দুই উপজেলার বেশ কিছু স্থানে আনন্দ মিছিল হয়েছে। গােলাম রব্বানী ১৯৮৫ সালে কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। পরে ১৯৮৮ সালে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ সালে তিনি পুনরায় কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

    এ আসনে জাতীয় পার্টি থেকে গােলাম রব্বানী ছাড়াও মনানয়ন পত্র সংগ্রহ করেছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য আনােয়ার হােসেন খান শান্ত ।

    গোলাম রব্বানী সাংবাদিকদের বলেন, নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের জনগণ জাতীয় পার্টিকে মনে প্রাণে ভালোবাসে,দেশের এই ক্রান্তি লগ্নে তারা আমাকে পাশে চায়। পল্লীবন্ধু এরশাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমি প্রতিজ্ঞাবদ্ধ। এসময় তিনি এই আসনে সুষ্ঠু নির্বাচন হলে শতভাগ জয়ের আশা ব্যক্ত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ