• নির্বাচন

    নৌকার প্রার্থীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ ও জুতা নিক্ষেপ 

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১০:২৫:৪৪ প্রিন্ট সংস্করণ

    সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৷৷ 

    মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনে আওয়ামীলীগের মনোনীত ৪বারের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদীর চৌধুরী নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ায় দোয়া চাইতে ও কবর জিয়ারতে আসবে এমন খবর পেয়েই উপস্থিত তাওহীদি জনতা ও ছাত্র সমাজ জুতা নিয়ে বিক্ষোভ শুরু করে এবং আগত আওয়ামী নেতৃবৃন্দকে জুতা নিক্ষেপ করে।

    মাদরাসার অফিসে ছাত্রলীগ নেতা বসে থাকলে উপস্থিত জনতা মারমুখী হয়ে তার দিকে গেলে শিক্ষকগণ তাকে নিরাপদে বের করে দিতে চাইলে তার উপর জুতার নিক্ষেপ পরে এবং কিছু আক্রমণের শিকার হয়। পরিশেষে খবর নিয়ে জানা যায়, এই মারমুখী পরিস্থিতি দেখে উবায়দুল মোকতাদীর চৌধুরী আসার প্রোগ্রাম ক্যান্সেল করে দিয়েছে।

    বিক্ষোভের বিষয়ে আন্দোলনকারীদের সাথে কথা বলে জানা যায়, উবায়দুল মোকতাদীর চৌধুরী -পর্দা, ইসলাম ও আলেম ওলামা নিয়ে কটাক্ষ করায় ধর্ম প্রাণ মুসলমানগণ খুব আঘাত পায়, ফলে তার প্রতি ঘৃণা জন্মায়। এবং ২০২১ সালে তার প্রত্যক্ষ ইংগিতে ব্রাহ্মণবাড়িয়ায় ১৭জনকে শহীদ করা হয়। ইত্যাদি অনেক কারণে ধর্মপ্রাণ মুসলমানগণ তার প্রতি ক্ষীপ্ত, আজ তার আগমনের বিরুদ্ধে আমরা বিক্ষোভ করছি।

    এ বিষয়ে অত্র মাদরাসার প্রিন্সিপাল মুফতী মুবারকুল্লাহ বলেন, আমাদের কাছে দোয়া নেওয়ার জন্য যে কেউই আসতে পারে এতে কোনো বাধা নাই।

    পরে এই অশান্ত পরিবেশকে শান্ত করতে অত্র মাদরাসার শিক্ষকবৃন্দ তাওহীদি জনতা ও ছাত্র সমাজকে মসজিদে একত্রিত করে বুঝিয়ে শেষ করে দিলে সকলেই যার যার গন্তব্যে চলে যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ