• ক্যাম্পাস

    রাবির ‘বি’ ইউনিটের বিষয়ভিত্তিক/ ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ৫:২৯:২৭ প্রিন্ট সংস্করণ

    বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি:

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষা বর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

    মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, ষষ্ঠ নির্বাচন তালিকায় নির্বাচিতদের সাক্ষাৎকার আগামী ১২-১৬ অক্টোবর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রহণ করা হবে। ছাত্র-ছাত্রীদের সকাল ১০টায় বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে ( ডীনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১২) উপস্থিত হয়ে সাক্ষাৎকারের জন্য নির্ধারিত স্থান সম্পর্কে অবহিত হতে হবে।

    এতে আরও বলা হয়েছে, নির্বাচিত ছাত্রছাত্রীদের নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে অফিস চলাকালীন বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (রুম নম্বর ৩১৮/১) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

    নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সব প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। কোনো ভর্তিচ্ছু যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইন ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো-মাইগ্রেশন বন্ধের অপশন বেছে নিতে হবে।

    উল্লেখ্য, প্রথম বর্ষের ক্লাস আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ