• রাজনীতি

    গাজীপুর-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৪:২৪:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃশাহনেওয়াজ।কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ, পূবাইল ও বাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ডাকসু’র সাবেক ভিপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানকে হুমকি প্রদানের লিখিত জবাবে অনুতপ্ত ও দুঃখ প্রকাশ করেন অভিযুক্ত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী ও যুবলীগ নেতা ইকবাল হোসেন সারোয়ার মেম্বার।

    জানা যায়, স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আখতারউজ্জামান গত ৪ ডিসেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী অনুসন্ধান কমিটি-১৯৮ ও সিনিয়র সহকারী জজ, ৫ম আদালত (কালীগঞ্জ) গাজীপুর বরাবরে নির্বাচন পূর্ব অনিয়ম প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী ও যুবলীগ নেতা ইকবাল হোসেন সারোয়ার মেম্বারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

    ওই দিনই নির্বাচনী অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও সিনিয়র সহকারী জজ আলিফ রহমান স্বাক্ষরিত সমনে অভিযুক্তদের ৬ ডিসেম্বর দুপুর ২টার মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন।

    আদালতের নির্দেশে অভিযুক্তরা লিখিত জবাবে জানায়, সাধারণ কর্মীদের উদ্দেশ্যে নিজের অজান্তে, অবচেতন মনে বা অনিচ্ছাকৃত ভাবে বক্তব্য প্রদান করি। তা ছিল রাজনৈতিক। এ বক্তব্যের কারণে নির্বাচনী আচরণ বিধিমালার ব্যত্যয় ঘটে থাকলে আমরা আন্তরিক ভাবে অনুতপ্ত ও দুঃখিত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ