• অভিযান

    চুরি হওয়া পাঁচটি মোটরসাইকেল /ও একটি ইজিবাইক উদ্ধার

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ১২:৩৪:০৫ প্রিন্ট সংস্করণ

    আন্তঃজেলা চোরচক্রের ০৫ (পাঁচ) সদস্য গ্রেফতার সংক্রান্তে সংবাদ সম্মেলন।অদ্য ১১ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ এর দিকনির্দেশনায়।

    এবং লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তফা কামাল এর নেতৃর্ত্বে এসআই মুহাম্মদ কাওসারুজ্জামান, এসআই মোঃ কামাল উদ্দিন সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় চাঁদপুর জেলার কচুয়া, মতলব, হাজীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া পাঁচটি চোরাই মোটর সাইকেল ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানাধীন মীরগঞ্জ বাজার এলাকা হইতে এক টি অটো রিক্সা উদ্ধার করা হয়।

    এবং চোরচক্রের পাঁচ জন সদস্যকে আটক করা হয়। এছাড়াও চোরচক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার মহোদয়।

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মংনেথোয়াই মারমা, অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর মডেল থানা (সহকারি পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ মোস্তফা কামাল, ডিআইও-১ জনাব এ কে এম আজিজুর রহমান মিয়া, ওসি ডিবি জনাব মোঃ সাহাদাত হোসেন টিটো, ইনচার্জ শহর পুলিশ ফাঁড়ি জনাব মোঃ জহিরুল হক সহ মামলা তদন্তকারী কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ